এবার পোশাক নিয়ে সমালোচনার কবলে ভূমি

0
15

দীপাবলি উপলক্ষ্যে বলিউড মেতেছিল পার্টিতে। কৃতি স্যানন, মণীশ মালহোত্রা, ভূমি পেডনেকর, একতা কাপুর থেকে শুরু করে রানি মুখার্জি, অমিতাভ বচ্চন পার্টি দিয়ে যাচ্ছেন।

 সম্প্রতি যে পার্টির দিকে সবার নজর সেটি হলো সোনম কাপুরের দীপাবলি পার্টি। সোনমের দীপাবলি পার্টিতে উপস্থিত  ছিলেন মালাইকা আরোরা, অর্জুন কাপুর, অনন্যা পান্ডে, সস্ত্রীক বরুণ ধাওয়ান, কৃতি স্যানন, জাহ্নবী কাপুরসহ আরও অনেকেই।

এখানেই ভূমি পেডনেকরকে দেখে নেটিজেনরা ভেবে বসেন যে তিনি জাহ্নবী কাপুর। ভূমির ফ্যাশন স্টেটমেন্ট নিয়ে মিশ্র প্রতিক্রিয়া তৈরি হয়। আইভরি রঙের স্যাটিন শাড়িতে নজর কাড়েন অভিনেত্রী কিন্তু তাঁর শাড়ির পরার স্টাইলে ছিল চমক। শাড়ির আঁচল ছিল কোয়ার্কি স্টাইলে, যা হাইলাইট করছিল তাঁর ব্লাউজ। ডিপ প্লানজিং নেকলাইনের ব্লাউজের পিঠ ছিল স্বচ্ছ্ব।
শুধু খোলামেলা পোশাকই নয়, এদিন তাঁর মেকআপও ছিল চড়া। তাঁর রিভিলিং পোশাক দেখে কেউ তাঁকে ভেবে বলেন জাহ্নবী, কেউ আবার ভাবেন তিনি উর্ফি জাভেদ।

সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারী একজন লেখেন, ‘পিছনে উর্ফির মতোই গান বাজছে আর বাজবে নাই বা কেন, অভিনেত্রীর ব্লাউজ তো উর্ফির মতোই। সবাই উর্ফিকে ট্রোল করে, কিন্তু এও কিছু কম যায় না। ’

আরেকজন লেখেন, ‘উর্ফি এমনি এমনিই বদনাম। ’ কেউ লেখেন, ‘একে তো জাহ্নবীর মতো দেখতে নাকি সফিস্টিকেটেড উর্ফি! হয়তো কখনও এভাবে উর্ফিকে ক্যাপচার করেনি তাই। ’

মন্তব্য দেখেই স্পষ্ট হয় জাহ্নবী কাপুর ও উরফি জাভেদের জনপ্রিয়তা তুঙ্গে। ঐ একই স্টাইলে অন্য কাউকে দেখতে খুশি নন নেটিজেনরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here