শাহরুখের বিরুদ্ধে জেনিফার লোপেজের অভিযোগ

0
41

দীর্ঘ চার বছর পরও ‘পাঠান’ সিনেমার মাধ্যমে বলিউডে নতুন করে নিজেকে দাঁড় করেছেন সুপারস্টার শাহরুখ খান। ঠিক এমন মুহূর্তে সামনে এলো তার বিরুদ্ধে অভিযোগ। জনপ্রিয় গায়িকা ও অভিনেত্রী জেনিফার লোপেজ শারুখের বিরুদ্ধে অভিযোগ করেছেন।

জেনিফার লোপেজ জানিয়েছেন, ২০১৩ সালের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)-এ শাহরুখের দলের সদস্যরা তার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করেছেন।

২০১৩ সালে আইপিএল-এর উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করার কথা ছিল জেনিফারের। তবে তার ‘অতিরিক্ত’ চাহিদা পূরণ করা সম্ভব হয়নি আয়োজকদের পক্ষে। শেষমেশ জেনিফার বাদ পড়েন অনুষ্ঠান থেকে। তার বদলে উদ্বোধনী অনুষ্ঠানে শেষ মুহূর্তে পারফর্ম করেন র‌্যাপার পিটবুল।

গাইতে আসার জন্য কী কী শর্ত ছিল জেনিফারের? শুনলে আঁতকে উঠবেন সাধারণ মানুষ। চাহিদার তালিকায় ছিল ব্যক্তিগত বিমান, গায়িকার বিশাল দলের জন্য হোটেলের ঘর, তাঁর নিজস্ব সজ্জাশিল্পী, সহকারীবৃন্দ এবং ব্যক্তিগত রাঁধুনি। জেনিফারের ম্যানেজারের তরফে সেই সব আকাশছোঁয়া দাবি এসেছিল, যা আয়োজকদের পক্ষে মেটানো সম্ভব হয়নি।

তবে লোপেজের ম্যানেজার তার অতিরিক্ত চাহিদার বিষয়টি অস্বীকার করেছেন। তিনি জানিয়েছেন, ওই সময় ব্যস্ততার কারণেই আইপিএলের অনুষ্ঠানে যোগ দিতে পারেননি গায়িকা। সেইসঙ্গে শাহরুখের দলকে অভিযুক্ত করেছেন লোপেজ সম্পর্কে মিথ্যা তথ্য ছড়ানোর অভিযোগে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here