দেব রুক্মিণীর পর এবার শুটিংয়ে আহত দিব্যা!

0
17

কিছু দিন আগে ‘বাঘা যতীন’ ছবির শুট চলছিল উড়িষ্যায়। সেখানেই অ্যাকশন দৃশ্য অভিনয়ের সময় চোখে বোমার টুকরো ঢুকে আহত হয়েছিলেন দেব। পরে হাসপাতালে গিয়ে চিকিৎসকের শুশ্রূষায় সুস্থ হন এ অভিনেতা।

এদিকে ‘বিনোদিনী: এক নটীর উপাখ্যান’ ছবির চিত্রনাট্য অনুযায়ী মাথা ঘুরে পড়ে যাওয়ার কথা রুক্মিণী মৈত্রের। সেভাবে একাধিকবার শটও দিয়েছেন কোন সমস্যা হলো না। কিন্তু ঝামেলায় পড়লেন বাড়িতে ফিরেই। জ্বরে বেহুঁশ হন রুক্মিণী।

অন্যদিকে বর্তমানে বিদেশে পরবর্তী সিনেমার শুটিংয়ে ব্যস্ত ভারতীয় অভিনেত্রী-প্রযোজক দিব্যা খোসলা কুমার। দিব্যার ফর্সা গালে লাল লাল ছোপ। না কোনো মেকআপ নয়। শুটিংয়ে গুরুতর চোট পান এই অভিনেত্রী। একটি অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে আহত হন দিব্যা।

চোট পাওয়ার পর বেশ কয়েকটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে। অভিনেত্রীর সেই ছবি দেখে উদ্বেগ প্রকাশ করেছেন অনেকেই।
প্রতিউত্তরে দিব্যা লিখেছেন, একটি অ্যাকশন দৃশ্যের শুট চলাকালীন গুরুতর আহত হই। তবে থামলে চলবে না। শো মাস্ট গো অন। আপনাদের আশীর্বাদ কাম্য। এ মুহূর্তে লন্ডনে রয়েছেন দিব্যা। তবে কোন সিনেমার শুটিংয়ে গিয়ে এমন অঘটন তা জানাননি দিব্যা।

টি-সিরিজের কর্ণধার ভূষণ কুমারকে বিয়ের পর রাতারাতি ইন্ডাস্ট্রির নজরে চলে আসেন দিব্যা। আগে তার কোনো অস্তিত্বই ছিল না। সেখান থেকে তিনি হয়ে ওঠেন ইন্ডাস্ট্রির সবচেয়ে বড় প্রযোজনা সংস্থার মালিক।

বিয়ের পর অভিনয় থেকে ধীরে ধীরে প্রযোজনায় পা রাখেন দিব্যা। মুম্বাইয়ে একটি প্রতিষ্ঠান থেকে সিনেম্যাটোগ্রাফি নিয়ে কোর্স করেন তিনি। টি-সিরিজের হয়ে মিউজিক ভিডিও পরিচালনা করতে থাকেন তিনি।

প্রায় ২০টি মিউজিক ভিডিওর পর দিব্যা ছবি পরিচালনায় হাত দেন। তার পরিচালিত প্রথম ছবি ‘ইয়ারিয়ান’, তার পর ‘সানাম রে’। খুব শিগগির আসতে চলেছে ‘ইয়ারিয়ান ২’।  এ সিনেমায় দিব্যার বিপরীতে দেখা যাবে অভিনেতা যশ দাশগুপ্তকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here