বক্স অফিসে কত আয় করল রানীর ‘মিসেস চ্যাটার্জি বনাম নরওয়ে’?

0
19

মুক্তি পেয়েছে রানী মুখার্জির বহুল প্রতীক্ষিত চলচ্চিত্র ‘মিসেস চ্যাটার্জি বনাম নরওয়ে’। শুক্রবার (১৭ মার্চ) মুক্তির প্রথম দিন বক্স অফিসে সিনেমাটির আয় কিছুটা হতাশাজনক হলেও দ্বিতীয় দিনের সংগ্রহ বৃদ্ধি পেয়েছে।

মুক্তির প্রথম দিন মাত্র ১.২৭ কোটি রুপি আয় করলেও দ্বিতীয় দিন কিছুটা আশার আলো দেখছে সিনেমাটি। দ্বিতীয় দিন ভারতে প্রায় ২.২৬ কোটি রুপি আয় করেছে এটি। যার ফলে ভারতে দুই দিনে সিনেমাটির মোট আয় এখন ৩.৫৩ কোটি রুপি।

‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’তে রানী মুখার্জি

মুক্তির আগেই বহুল আলোচিত সিনেমাটি ঘিরে সকলের প্রত্যাশা ছিল বেশি। তবে বক্স অফিসে এমন ধীরগতির শুরু রানীর জন্য বেশ হতাশাজনক বলে মনে করছেন বাণিজ্য বিশ্লেষকরা। এদিকে দ্বিতীয় দিনের আয় প্রথম দিনের চেয়ে ৭৮ শতাংশ বৃদ্ধি হওয়ায় কিছুটা আশার আলো দেখছেন নির্মাতারা। স্যাকনিল্কের প্রতিবেন অনুসারে, মুম্বাই, দিল্লি এবং মহীশূরে সিনেমাটির সংগ্রহ ১০০ শতাংশ বৃদ্ধি পেয়েছে। এদিকে পশ্চিমবঙ্গে ৯০ শতাংশ বৃদ্ধি পেয়েছে। ভারতে ৩.৫৩ কোটি রুপি আয়ের সাথে বিশ্বব্যাপী সিনেমাটি ৭.৭৭ কোটি আয় করেছে।

‘মিসেস চ্যাটার্জি বনাম নরওয়ে’ পরিচালনা করেছেন আশিমা চিব্বর। এটি সাগরিকা এবং তার স্বামীর জীবনের সত্য ঘটনার ওপর ভিত্তি করে নির্মাণ করা হয়েছে, যারা ২০১১ সালে তাদের দুই সন্তানের কাছ থেকে বিচ্ছিন্ন হয়ে গিয়েছিলেন। রানী মুখার্জি ছাড়াও এতে গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন অনির্বাণ ভট্টাচার্য, জিম সার্ভ এবং নীনা গুপ্তা।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here