৪০০ মিলিয়নের মাইলফলক, মাইলির উপহার পেলেন গোমেজ

0
24

ইনস্টাগ্রামে অনন্য এক মাইলফলক অর্জনের পর পপতারকা মাইলি সাইরাসের কাছ থেকে উপহার পেলেন বিশ্বখ্যাত গায়িকা সেলেনা গোমেজ। ফটো এবং ভিডিও শেয়ারিং প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে ৪০০ মিলিয়ন অনুরাগী হওয়ার কৃতিত্ব অর্জন করেছেন গোমেজ। বিশ্বের নারী তারকাদের জন্য এটিই সর্বোচ্চ মাইলফলক। বন্ধু গোমেজের এই অর্জনে দারুণ উচ্ছ্বসিত মাইলি সাইরাসও। তাই উপহার দিয়ে শুভেচ্ছা জানালেন গোমেজকে।

সেলেনা ও মাইলি

সেলেনা গোমেজ তার ইনস্টাগ্রাম স্টোরিতে সাইরাসের দেওয়া উপহারের ছবি শেয়ার করেছেন। নিজের স্টোরিতে দুটি ছবি শেয়ার করেছেন সেলেনা। প্রথম ছবিতে সেলেনাকে হাতে উপহারের প্যাকেজটি ধরে থাকতে দেখা গেছে। প্যাকেজটিতে মাইলির সর্বশেষ অ্যালবামের নাম ‘এন্ডলেস সামার ভ্যাকেশন’ লেখা ছিল। দ্বিতীয় ছবিটি ছিল প্যাকেজেটির উপহারগুলোর। এতে উপহার হিসেবে দেওয়া ডলস গ্লোর পণ্যগুলো দেখা গেছে। ছবিগুলো শেয়ার করে সেলেনা লিখেছেন, ‘রানি আমাকে উপহার পাঠিয়েছেন’।

সেলেনা গোমেজের ইনস্টাগ্রাম স্টোরি থেকে

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে সেলেনার অনুরাগীর সংখ্যা ৪০০ মিলিয়ন ছাড়িয়েছে। এটি ইনস্টাগ্রামে যেকোনো নারী তারকার জন্য রেকর্ড। এই মুহূর্তে ইনস্টাগ্রামের শীর্ষে অবস্থান করছেন এই পপতারকা। কিছুদিন আগেই সুন্দরী আইকনিক ব্যক্তিত্ব কাইলি জেনারকে ছাড়িয়ে ইনস্টাগ্রামে সর্বাধিক অনুসরণ করা স্থানটি নিজের করে নিয়েছিলেন গোমেজ। এবার নিজেকে নিয়ে গেলেন এক অনন্য উচ্চতায়। তাই প্রিয় বান্ধবী ও সহকর্মী গায়িকার এই সাফল্যে উপহার পাঠিয়ে নিজের ভালোবাসা জানালেন বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় আরেক পপতারকা মাইলি সাইরাস।

বিশ্ব ফুটবল তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো এবং লিওনেল মেসির পরে গোমেজ এখন ইনস্টাগ্রামে তৃতীয় সর্বাধিক অনুসরণকারী ব্যক্তি। রোনালদোর ৫৬২ মিলিয়ন ও মেসির ৪৪২ মিলিয়ন ফলোয়ারের পর তৃতীয় স্থানে থাকা গোমেজের ফলোয়ার সংখ্যা ৪০০ মিলিয়ন ছাড়িয়েছে। নারী তারকাদের মধ্যে ফলোয়ারের দিক থেকে প্রথম স্থানে রয়েছেন গোমেজ।

সূত্র : পিংকভিলা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here