মামলার পর দিনই আলিয়াকে সমঝোতার প্রস্তাব, কেন পিছু হটলেন নওয়াজ?

0
20

বলিউড অভিনেতা নওয়াজ উদ্দিন সিদ্দিকীর দাম্পত্য কলহ বারবারই সংবাদের শিরোনাম হচ্ছে। নতুন বছরে সেই দাম্পত্য কলহ গড়িয়েছে আদালত পর্যন্ত।

তবে সন্তানদের মুখ চেয়ে কি এবার ঝামেলা মিটিয়ে ফেলতে চাইছেন নওয়াজ ও আলিয়া? নওয়াজের সাম্প্রতিক পদক্ষেপে তারই ইঙ্গিত মিলেছে।

দিন কয়েক আগেই স্ত্রী আলিয়া সিদ্দিকী ও ভাই শামাস সিদ্দিকীর বিরুদ্ধে মানহানির মামলা করেন নওয়াজ উদ্দিন সিদ্দিকী। সেই মামলায় ১০০ কোটি টাকার ক্ষতিপূরণ দাবি করেন ‘সেক্রেট গেমস’ অভিনেতা। তবে মানহানি মামলা করার একদিন পরেই নাকি স্ত্রী আলিয়া সিদ্দিকীকে সমঝোতা প্রস্তাব পাঠিয়েছেন নওয়াজ।

আলিয়ার আইনজীবীর দাবি, সেই সমঝোতা প্রস্তাব পেয়েছেন তার মক্কেল। ওই প্রস্তাবে আলোচনার মাধ্যমে সমস্যা সমাধান করতে প্রস্তুতির কথা জানিয়েছেন নওয়াজ। মামলার শুনানির আগামী তারিখের আগেই নাকি স্ত্রী আলিয়ার সঙ্গে একটা বোঝাপড়ায় পৌঁছতে আগ্রহী অভিনেতা। সে ক্ষেত্রে মানহানি মামলা তুলে নেওয়ার কথাও ভেবে দেখবেন অভিনেতা।

আলিয়ার তরফ থেকে এখনো কোনো উত্তর আসেনি বলে জানা গেছে। তবে দুই সন্তানের ভবিষ্যতের কথা ভেবে নিজেদের মধ্যে মিটমাট করে নিতে রাজি নওয়াজ ও আলিয়া। এ কথা নাকি আদালতকেও জানিয়েছেন দুই পক্ষই।

তবে কি সন্তানদের ভবিষ্যতের কথা ভেবেই এই পদক্ষেপ? নাকি অন্য কোনো আশঙ্কা থেকে এ সিদ্ধান্ত নিয়েছেন নওয়াজ? আপাতত এই প্রশ্নেই বাড়ছে জল্পনা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here