এবার উরফিকে নিয়ে মুখ খুললেন কারিনা

0
19

বলিউড তারকা উরফি জাভেদ বেশিরভাগ সময়ই অভিনব পোশাক পরার কারণে আলোচনা-সমালোচনায় থাকেন। তবে হাজার সমালোচনা সত্ত্বেও দমে যাওয়ার মানুষ নন এ অভিনেত্রী। শুধু তাই নয়, সমালোচনাকে কোনো গুরুত্বই দেন না তিনি। ফলে নিজের সাজগোজেও কোনো পরিবর্তন আনতে চান না এ অভিনেত্রী।

ভারতীয় টেলিভিশনের অন্যতম চর্চিত এ তারকাকে নিয়ে এবার মুখ খুললেন বলিউডের আরেক অভিনেত্রী কারিনা কাপুর খান।

এক অনুষ্ঠানে উরফি জাভেদের পোশাক নিয়ে প্রশ্ন করা হয় কারিনাকে। উরফিকে নিয়ে কথা বলতে গিয়ে তার সাহসের প্রশংসায় পঞ্চমুখ বলিউডের ফ্যাশনিস্তা।

কারিনা বলেন, আমি উরফির মতো এত সাহসী নই। কিন্তু আমার মনে হয়, ও খুব সাহসী আর ওর দম আছে। ফ্যাশন নিজেকে স্বাধীনভাবে তুলে ধরার একটা মাধ্যম। উরফি যে আত্মবিশ্বাসের সঙ্গে নিজেকে প্রকাশ করে, আমার মনে হয় তাতে ওকে খুব সুন্দর দেখায়।

উরফির প্রশংসা করতে গিয়ে এখানেই থামেননি কারিনা। অভিনেত্রী আরও বলেন, উরফির যা ইচ্ছা হয়, উরফি তাই করে— এটিই কিন্তু ফ্যাশনের অন্তর্নিহিত অর্থ। নিজের যেটা ভালো লাগে, ও সেটাই পরে। আমার এই আত্মবিশ্বাসটাই ভালো লাগে।

কারিনা বলেন, তিনি নিজে আত্মবিশ্বাসী, তাই অন্য কোনো আত্মবিশ্বাসী তারকাকে দেখলে খুশিই হই।  কারিনার মতে, আমার খুব ভালো লাগে ও যেভাবে নিজেকে সবার সামনে প্রকাশ করে।  ওকে স্যালুট!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here