এবার কি অবসর? শিরোপা জিতে যা বললেন ধোনি

0
14

এটাই কি মহেন্দ্র সিং ধোনির শেষ আইপিএল? ফাইনালের শেষেই কি অবসর ঘোষণা করবেন তিনি? গোটা ক্রিকেট মহলে ঘুরে ফিরে এসেছে প্রশ্নটা। সব কৌতূহল দূর করে ক্যাপ্টেন কুল জানিয়ে দিলেন, তিনি থাকছেন। সমর্থকদের জন্যই খেলা চালিয়ে যেতে চান।

পঞ্চমবার আইপিএল শিরোপা জিতে ইতিহাস গড়েছেন ধোনি। দু’টি বিশ্বকাপ-সহ তিনটি আইসিসি ট্রফি তাঁর ঝুলিতে।

ধোনি জানান, জানি, এটাই হয়তো সময় অবসর ঘোষণার। কিন্তু যেভাবে মানুষ আমায় ভালবাসা দিয়েছে, আমার প্রতি যে বিশ্বাস, স্নেহ দেখিয়েছে, সেখান থেকে মনে হচ্ছে আরও ন’মাস কাটিয়ে দিয়ে মাঠে ফিরব। জানি না শরীর কতটা সঙ্গ দেবে। তবে মাঝে অনেক ক’টা মাস সময় আছে নিজেকে তৈরি করার। কিন্তু খেললে এই সমর্থকদের জন্যই খেলব।

এদিকে, বৃষ্টিবিঘ্নিত ফাইনালে গুজরাট টাইটান্সকে হারালেন মহেন্দ্র সিংহ ধোনিরা। শেষ ২ বলে জিততে দরকার ছিল ১০ রান। মোহিত শর্মা তার আগের চারটি বলে মাত্র ৩ রান দিয়েছিলেন। কিন্তু শেষ ২টি বলেই বাউন্ডারি হয়েছে। পঞ্চম বলে ছক্কা ও শেষ বলে চার মেরে দলকে জিতিয়েছেন রবীন্দ্র জাদেজা।

এভাবে রুদ্ধশ্বাস এই ফাইনালে ৫ উইকেটে নাটকীয় জয় পায় চেন্নাই। গুজরাট টাইটান্সের টানা দ্বিতীয় শিরোপার স্বপ্ন ভেঙে চ্যাম্পিয়ন হলো চেন্নাই সুপার কিংস। আইপিএলে এ নিয়ে পঞ্চমবারের মতো শিরোপা জিতলো ধোনির দল। তাদের সমান ৫টি শিরোপা কেবল মুম্বাই ইন্ডিয়ান্সের।

সূত্র : সংবাদ প্রতিদিন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here