বিয়ের জন্য ফ্রি পোশাক চান অভিনেত্রী

0
11

ধুমধাম করে বিয়ে হচ্ছে জয়পুরে। তার জন্য নাকি ফ্রিতে পোশাক চাইছেন ভারতের সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী সুরভী চন্দনা। এমনই বিস্ফোরক অভিযোগ ডিজাইনার আয়ুষ কেজরিওয়ালের।

মুম্বাইয়ের মেয়ে সুরভীর ‘তারক মেহতা কা উল্টা চশমা’ সিরিয়ালের মাধ্যমে হিন্দি টেলিভিশনে সফর শুরু হয়। তার পর ‘কবুল হ্যায়’, ‘ইশকবাজ’, ‘নাগিন’, ‘সঞ্জীবনী’র মতো একাধিক সুপারহিট সিরিয়ালে অভিনয় করেছেন।

গত বছর ‘শেরদিল শেরগিল’ সিরিয়ালে মনমিতের চরিত্রে দেখা যায় সুরভীকে। গেল জানুয়ারিতে প্রেমিক করণ শর্মাকে বিয়ে করার কথা ঘোষণা করেন সুরভী।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেন ডিজাইনার আয়ুষ। ভিডিওর শুরুতে তিনি মেসেজের স্ক্রিনশট শেয়ার করেন। সেখানে এক সেলিব্রিটি স্টাইলিস্টের পক্ষ থেকে বিয়ের নানা অনুষ্ঠানের জন্য বিনামূল্যে পোশাক চাওয়ার কথা লেখা ছিল। যার বিনিময়ে ক্রেডিট দেওয়ার কথাও বলা ছিল।

এই স্ক্রিনশটের সত্যতা প্রমাণসাপেক্ষ। তবে আয়ুষের দাবি, তিনি স্টাইলিস্টের এই প্রস্তাব নাকচ করে দিয়েছেন। এর পরই আবার ক্ষোভ প্রকাশ করে তিনি জানান, এই সমস্ত তারকারা সোশ্যাল মিডিয়ায় মানুষকে ইনফ্লুয়েন্স করেন। তার জন্য এমন কাজ মানা যায় না।

প্রসঙ্গত, আগামী ১ ও ২ মার্চ সুরভীর বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা। এ বিষয়ে অভিনেত্রীর পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here