ছেলে ফারিশকে নিয়ে আবেগঘন স্ট্যাটাস মাহিয়া মাহির

0
8

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসন থেকে ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি প্রথমবারের মতো অংশ নিয়েছিলেন। ভোটযুদ্ধে নেমে রীতিমতো হইচই ফেলেও জয়ের দেখা পাননি তিনি।

ফের নিজের ভুবনে ফিরেছেন মাহি। বর্তমানে পরিবার ও কাজ নিজেই ব্যস্ত সময় পার করছেন নায়িকা। এ ছাড়া বরাবরই সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব অভিনেত্রী।

বুধবার (৭ ফেব্রুয়ারি) মাহি সামাজিকমাধ্যমে নিজের ছেলে মো. মোসাইব আরোশ শামসুদ্দিন ফারিশ সরকারকে নিয়ে আবেগঘন পোস্ট দিয়েছেন।

পোস্টে ছেলের অ্যাভোকাডো খাওয়ার একটি ভিডিও শেয়ার করেন অভিনেত্রী। ক্যাপশনে আদুরে বার্তা দেন ছেলের জন্য। লেখেন— ‘বাবাজান, আজ তুমি প্রথম নিজ হাতে খাচ্ছ, চিপস খেলে এখন আবার অ্যাভোকাডো খাচ্ছ। কি যে শান্তি লাগছে এসব দেখতে, তোমাকে ঠিক বোঝাতে পারব না।’

মাহি লেখেন, ‘এর পর তুমি প্রথম দাঁড়াবে, মায়ের আঙুল ধরে ওই ছোট ছোট পা দুইটা দিয়ে হাঁটবে, আমি ভাবতেই পারছি না কি যে আনন্দ হবে আমার। বাবাজান জানো, আমি ওই উপরওয়ালার কাছে এই জীবনে আর কিছুই চাই না শুধু তোমাকে বড় হতে দেখতে চাই। তোমার কাছে থাকতে চাই, তোমাকে বুকে জড়িয়ে ধরে প্রতিদিন ঘুমাতে চাই, শেষ নিঃশ্বাস পর্যন্ত ভালোবাসতে চাই। আল্লাহ তোমাকে আমার মাথার চুল পরিমাণ নেক হায়াত দিক।’

কিছু দিন পর পর মাহি ছেলেকে নিয়ে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি কিংবা ভিডিও সামাজিকমাধ্যমে শেয়ার করেন। গেল মাসে ছেলে ফারিশের জন্য এক স্ট্যাটাসের মাধ্যমে ভক্তদের কাছে দোয়া চেয়েছেন এ অভিনেত্রী।

প্রসঙ্গত, মাহি ২০২১ সালের সেপ্টেম্বরে গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। এই দম্পতি ২০২৩ সালের ২৮ মার্চ একটি পুত্রসন্তান জন্ম দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here